সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি::

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া ১নং ওয়ার্ড দঃ তাজপুর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষীকি ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। রশুনিয়া ১নং ওয়ার্ড দঃ তাজপুরে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১নং
ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া, মিলাদ ও তবারক বিতরণ।
এ উপলক্ষ্যে ১নং ওয়ার্ড দঃ তাজপুরে আলোচনা সভার আয়োজন করা হয়। রশুনিয়া ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, দৌলত বেপারি, (সভাপতিত্বে) ও সাধারণ সম্পাদক মাসুম বেপারী, (সঞ্চালনায়) দোয়া, মিলাদ ও মোবারক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনাব ইকবাল হোসেন চোকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক, ঢালী শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিঃ সহ-সভাপতি, সেলিম লস্কর, জেলা পরিষদের সদস্য, হোসনে আরা বেগম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক, সাগর আহমেদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, কাঞ্চন ঢালী, যুবলীগ নেতা, ওমর ফারুক-সজীব, বীর মুক্তিযুদ্ধা, হাজ্বী মোস্তফা কামাল ও সালাম মিয়া,ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামণায় বিশেষ দোয়া মোনাজাত দোয়া পরিচালনা করেন দঃতাজপুর মদিনা মসজিদের ইমাম ইঞ্জিঃ মাওঃ মোহাম্মদ জান্নাতুল ফেরদৌস।