আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জে সিরাজদিখানে ইউপি নির্বাচন জমে উঠেছে। উপজেলায় জুড়ে এখন নির্বাচনী প্রচার-প্রচারণায় মুখর উপজেলার ১৪টি ইউপির নির্বাচনি এলাকা।

আসন্ন মালখানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূল নেতাকর্মীদের সমর্থনে এগিয়ে আওয়ামী লীগ থেকে এবার চেয়ারম্যান পদে নৌকা মার্কা প্রর্তীকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সদস্য আনিসুর রহমান রিয়াদ

মালখানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় যুবলীগের সদস্য আনিসুর রহমান রিয়াদ এরই মধ্যে তৃনমুল নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন স্থানে উঠান বৈঠক , পথসভা,মতবিনিময় সভা,লিফলেট বিতরন শুরু করেছেন।

এসময় আওয়ামী তৃনমুল নেতাকর্মী আহবান জানান আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরিচ্ছন্ন রাজনীতিবিদ যুবনেতা রিয়াদের পাশে থেকে সবাই কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার। সর্বস্তরের জনগণ দুই হাত উপরে তুলে সমর্থন দেন।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য আনিসুর রহমান রিয়াদ বলেন আমার পরিবার যুগের পর যুগ ধরে মালখানগর ইউনিয়নে আপনাদের সেবা করে আসছে তার ধারাবাহিকতায় আমিও আপনাদের সেবা করতে চাই। ইনশাআল্লাহ রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠায় আমার বিশ্বাস আমার বাবা আপনাদের প্রিয় নেতা মহিউদ্দিন আহমেদের সন্তান হিসাবে আপনারা আমাকে ভালোবেসে ভোট দিয়ে আমার মায়ের মতন আমাকেও চেয়ারম্যান নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আমি বিশ্বাসে বিশ্বাসী, আমার পিতা মাতাকে বিশ্বাস করে আপনাদের পবিত্র আমানত ভোট দিয়ে নির্বাচিত করেছে তারা আপনাদের সেবা করে যাচ্ছে। আমি কথা দিচ্ছি আপনাদের বিশ্বাসের অমর্যাদা আমি করবো না।