আরিফ হোসেন হারিছ:

নানা আয়োজনের মধ্য দিয়ে জেলার তরুন সাংবাদিক তোফাজ্জল হোসেন শিহাবের ২৯ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। তিনি ১৯৯৪ সালের ১১ ই জানুয়ারি সদরের চর কিশোরগঞ্জ (মোল্লাপাড়া ) এলাকার এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। পিতা মৃত খোরশেদ আলম ও মা গৃহিণী , পরিবারে ৫ ভাই বোনের মধ্যে শিহাব সবার ছোট ।

২০১৪ সালে সরকারি হরগঙ্গা কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। ছাত্র জিবন থেকে বিভিন্ন বিষয়ের উপর লেখালেখির ঝোক ছিল তার। ২০১৯ সালে দৈনিক মুন্সীগঞ্জের কাগজের মধ্য দিয়ে তিনি সাংবাদিকতার জগতে আসেন। এরই ধারাবাহিকতায় বহুল প্রচারিত জনপ্রিয় জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকায় মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন ।

জেলায় সর্বাধিক পঠিত ও সর্বাধিক প্রচারিত দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকায় স্টাফ রির্পোটার হিসেবে সততা, নিষ্ঠা ও নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তিনি । ঐতিহ্য কৃষ্টি ও সচারাচার সংবাদ ছাড়াও তিনি জনদূর্ভোগ ,কৃষি ,দখল দূষন সহ বিভিন্ন ধরনের সংবাদ পরিবেশন করে থাকেন ।সদালাপি হাস্যোজ্জল সুদর্শন এই সাংবাদিকের বিচরণ সর্বত্র। সাংগঠনিক ক্ষেত্রেও পিছিয়ে নেই ।

বর্তমানে তিনি মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন সততার সাথে। বাস্তব জিবনে তিনি বহু গুনের অধিকারি। সংগীতে আধুনিক বাংলা ও হিন্দি গানের প্রতি তার নেশা । বংশীবাদক হিসেবে রয়েছে খ্যাতি। বাংলাদেশ জাতীয় শিল্পকলা একাডেমিতে (বাঁশি) প্রশিক্ষনার্থী হিসেবে রত আছেন।

তার এই ২৯ তম শুভ জন্মদিনে শুভেচ্ছা জানয়েছেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক মুন্সিগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. সোহানা তাহমিনা ।শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক মুন্সীগঞ্জের খবর পরিবার ও মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা ।

আপনার মতামত দিন