লিমন মিয়া,ঝিনাইদহ-

ঝিনাইদহে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।করোনার কারণে বড় কোন আয়োজন না থাকলেও মঙ্গলবার সকালেই শহরের চুয়াডাঙ্গা স্ট্যান্ডে প্রেরণা-৭১ চত্বরে বঙ্গবন্ধুর আবক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে সংগঠনের নেতা কর্মীরা।

পরে ব্যাপারীপাড়া সড়কে সংগঠনের কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এসময় স্বেচ্ছাসেবক লীগের জেলা শাখার সভাপতি আহাদুর রহমান খোকন সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন।

আরও উপস্থিত ছিলেন, জেলা শাখার সহ সভাপতি আনিসুর রহমান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন, প্রচার সম্পাদক খান জাহান আলী, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান উজ্জল, সহ সভাপতি আব্দুল মালেক, সদর পৌর শাখার সভাপতি অমিও মজুমদার অপুসহ জেলা, উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ।আহাদুর রহমান খোকন বলেন, স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন। আমরা আওয়ামী লীগের ও সরকারের সিদ্ধান্ত ও কর্মকাণ্ড সফল করতে কাজ করে যাচ্ছি। দেশে করোনা মহামারী শুরু হলে ঝিনাইদহ স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ করে সচেতনতা সৃষ্টি এবং সচেতনতা মূলক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

করোনা আক্রান্ত রোগীদের খোঁজখবর সহ মাঠে থেকে কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের স্বেচ্ছাসেবকদের নিয়ে যে প্রয়াসে ১৯৯৪ সালে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করে ছিলেন আমরা সেই অভিলক্ষ্যে কাজ করে যাচ্ছি। সফল হোক স্বেচ্ছাসেবক লীগ।