ঝিনাইদহ প্রতিনিধি-

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ ও জেলায় করোনায় আক্রান্ত রোগীদের সহযোগিতায় করোনা পর্যবেক্ষণ হেল্প সেল’র উদ্বোধন করা হয়েছে।
জেলা বিএনপির উদ্যোগে সোমবার সন্ধ্যায় শহরের গীতাঞ্জলি সড়কের জেলা বিএনপির কার্যালয়ে এ সেল’র উদ্বোধন করা হয়। জেলা বিএনপি’র সাবেক যুগ্ম-সম্পাদক এম শাহজাহান আলী’র সভাপতিত্বে

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান, এ্যাড. আব্দুল আলিম, জেলা যুবদলের সভাপতি, আহসান হাবীব রনক, সদর থানা যুবদলের আহবায়ক, আশরাফুল ইসলাম আশরাফ, জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক, শামসুর রহমান, ঢাকা মহানগর ছাত্রদল (পঞ্চিম) শোয়ায়েব রহমান বাপ্পি, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি, মিরাজুল ইসলাম মিরাজ প্রমুখ।

করোনা হেল্প সেলের সার্বিক সহযোগিতায় দায়িত্ব পালন করছেন ড্যাব কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও জেলা বিএনপির সদস্য, ডাঃ ইব্রাহিম রহমান বাবু। আলোচনা সভা শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারেক রহমান ও ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য, মসিউর রহমান‘এর তত্ত্বাবধায়নে “করোনা পর্যবেক্ষণ হেল্প সেলের কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রতিদিন বিএনপির করোনা হেল্প সেল থেকে জরুরি অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ড সেনিটাইজার, মাস্কসহ করোনা রোগীর স্বাস্থ্যসেবা দেওয়া হবে বলে জানান বক্তারা।