লিমন মিয়া,ঝিনাইদহ-

ঝিনাইদহে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে সীমিত আকারে।বুধবার সকালে জেলা শিল্পকলা একাডেমির সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

করোনার কারণে ঝিনাইদহ জেলায় লকডাউন চলায় এবার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বড় অনুষ্ঠানের আয়োজন করেনি জেলা আওয়ামী লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর আবক্ষে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন নেতা কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ আক্কাস আলী,মাসুদ আহমেদ সঞ্জু,সাংগঠনিক সম্পাদক অশোক ধর,এম এ হাকিম,ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আনিছুর রহমান খোকা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডঃ ইসমাইল হোসেন,সদর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস,জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনজুর পারভেজ তুষার,দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ,উপ দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন,জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল হান্নান, জেলা যুব মহিলা লীগের সম্পাদিকা অ্যাডঃ সালমা ইয়াসমিন,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ,সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল,আওয়ামী লীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন, প্রমুখ।

আপনার মতামত দিন