আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে জেলা ও উপজেলা গার্ল গাইডস এসোসিয়েশন পক্ষ থেকে খাদ্য সামগ্রী, বৃক্ষ রোপন ও বিতরণ, ফ্রী করোনা সংক্রমণ প্রতিরোধে টিকার নিবন্ধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১০ আগষ্ট বেলা ১১ টায় পবিত্র কুরআন তেলওয়াত এর মধ্য দিয়ে উপজেলার রাজদিয়া আ: জব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মুন্সীগঞ্জ জেলা ও উপজেলা গার্ল গাইডস এর আয়োজনে বাংলাদেশ প্রাক্তন লিও ইন্টারন্যাশনাল ফোরাম এর সার্বিক সহযোগিতায়,রাজদিয়া আ: জাব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও কে,কে,গভ,ইন্স ও জেলা কমিশনার মুন্সীগঞ্জ জেলা গার্ল গাইডস এসোসিয়েশন এর সভাপতিত্বে এই কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে।

চাহিদা সম্পুর্ন ২৫ জনকে চাল,ডাল,পিয়াজ,লবন,আলু,তেল আটা খাদ্য সামগ্রী প্রদান ও পরিবেশ রক্ষায় ৩০ জনের মাঝে বিভিন্ন প্রজাতির বৃক্ষ বিতরণ করা হয়েছে। পরে করোনা সংক্রমণ প্রতিরোধে ফ্রী টিকার নিবন্ধন করা হয়।

এ-সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন, রাজদিয়া আ: জাব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম সোহরাব হোসেন, রাজদিয়া আ: জাব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ,কে,এম মাসউদুর রহমান, প্রাক্তন লিও জেলা ৩১৫ বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফোরাম মো: সাদিউল ইসলাম টিপু।

আপনার মতামত দিন