আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৭ মার্চ সকাল ৯ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমানের মুর‍্যালে ও সাড়ে ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ। উপজেলা নিবার্হী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার বেলায়ত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহামিনা আক্তার তুহিন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাসনিম আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ওয়াহদ মো. সালেহ, ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সাবেক সভাপতি প্রফেসর মো. গিয়াস উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা ডলি রানী নাগ, মহিলা বিষয়ক কর্মকর্তা কান্তি পাল, মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রমুখ।
এর আগে রবিবার প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন, আবতি ও ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ৩ ক্যাটাগরির ৬ টি গ্রুপ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানসহ ২৯ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।