ইমরান হোসেন, স্টাফ রিপোর্টার,

আওয়ামী লীগ সরকারের আমলে দেশে যেমন উন্নয়ন হয়েছে আর কোন সরকারের আমলে এমন উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ সরকার ছাড়া এমন উন্নয়ন কোন সরকার দারা সম্ভব নয়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। সম্প্রতি সাংবাদিকদের সাথে এক স্বাক্ষাৎকারে কেয়াইন ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও কেয়াইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী শেখ মোঃ আশ্রাফ আলী এসব কথা বলেন। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আমি কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে মনোনীত একজন প্রার্থী।

তিনি আমাকে যোগ্য মনে করেই আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমি আমার নেত্রীর দেওয়া নৌকার সম্মান অক্ষুন্ন রাখবো। আমি ২০১৬ সালের ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় প্রথমবারের মত কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই এবং এবার আওয়ামী লীগের দলীয় প্রতীকে মনোনীত হয়ে পুনরায় চেয়ারম্যান পদ প্রার্থী হয়েছি। আমি বিণা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাদের সুখ দুঃখে সর্বদা পাশে থেকেছি।

কেয়াইন ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাট নির্মাণ ও সংস্কার করে জনসাধারণের ভোগান্তি লাঘবের চেষ্টা চালিয়ে গেছি। জননেত্রী শেখ হাসিনার গ্রামকে শহরে রূপান্তরের স্বপ্নের প্রকল্পকে গুরুত্ব দিয়ে কেয়াইন ইউনিয়নকে শহরে রূপান্তরের লক্ষ্যে ইতোমধ্যে নানা মূখী উদ্যোগ নিয়েছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে গরীব, অসহায় ও মানুষের অধিকার আদায়ে কাজ করার পাশাপাশি সমাজের নিপীড়িত মানুষের জন্য কাজ করেছি। সামর্থ অনুযায়ী তাদের সাহায্য সহযোগীতা হাত বাড়িয়ে দিয়ে সর্বদা তাদের পাশে থাকেছি। নিরপেক্ষ থেকে এলাকার ভুক্তভোগীদের পক্ষে থেকে প্রশাসনের মাধ্যমে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ ও দাবী জানিয়ে তাদের প্রাপ্য হক নিশ্চিত করেছি। ইউনিয়নের মানুষের টানে এবং তাদের ভালোবাসায় আবারো চেয়ারম্যান প্রার্থী হয়েছে। আগামী ২৬ ডিসেম্বর কেয়াইন ইউনিয়নের মানুষের ভোটে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমার ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে উন্নয়নের ছোঁয়াকে ইউনিয়নের প্রতিটি কোনায় পৌঁছে দিতে চাই। আমি আশা রাখি জনসাধারণও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় তথা আমাকেই ভোট দিয়ে নির্বাচিত করার মাধ্যমে তাদের সেবা করার আরো একবার সুযোগ করে দিবেন।