আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান বালুচর বাজার ব্যবসায়ীদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতে আসন্ন বালুচর বাজার বনিক সমিতির ২০২২ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে তরুণ প্রার্থী–খোকন সরকার প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছে বলে শোনাযাচ্ছে।

উপজেলার সুনামধণ্য ও প্রাচীনতম বাজারের মধ্যে বালুচর বাজার অন্যতম। উপজেলার বালুচর ইউনিয়নে অবস্থিত এ বাজারটি।আসন্ন ২০২২ এ বাজারের বনিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বনিক সমিতি নির্বাচনে সধারণ সম্পাদক পদপ্রার্থী খোকন সরকার প্রচার প্রচারণায় নেমে পরেছেন। বাজারের প্রতিটা দোকানে দোকানে ভোটারদের কাছে দোয়া ও ভোট চান তিনি।

বালুচর বাজার ব্যাবসায়ীদের সাথে আলাপ করে জানাযায় বাজারে ভোটার সংখ্যা প্রায় ৫০৫ জন । সকল ব্যবসয়ীদের একটাই দাবী নির্বাচন যেন শান্তিপূর্ণ ও নিরপেক্ষ অনুষ্ঠিত হয় সে ব্যাপারে জোর দাবী জানান

আসন্ন বালুচর বাজার বনিক সমিতির ২০২২ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে তরুণ প্রার্থী–খোকন সরকার বলেন,আসসালামুআলাইকুম বিসমিল্লাহির রহমানুর রাহিম আমি বালুচর বাজারের উন্নয়নের কথা চিন্তা করে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করতে যাচ্ছি। বাজারের ব্যবসায়ীরা যদি মনে করেন আমাকে নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বাজারের অসমাপ্ত বাকি সকল উন্নয়নমূলক কাজগুলো সম্পর্ন করবে।

আমি আশবাদী ব্যবসায়ী ভাইয়েরা আমাকে তাদের ভোট দিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত করলে বাজারের সেবামূলক কাজ ও সমস্যা জনিত সকল কাজ সম্পর্ন করবো।

আমার জন্য সবাই দোয়া করবেন আমি নির্বাচিত হলে আমার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করবো কথা দিলাম।
আমি সব সময় বালুচর বাজার ব্যবসায়ীদে সুখে-দুঃখে পাশে আছি এবং পাশে থাকবো ইনশাল্লাহ।

আপনার মতামত দিন